চাঁদপুর, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   অবৈধ দখলদারের কারণে বন্ধ রয়েছে বাবুরহাট জেলা পরিষদ মার্কেট নির্মাণ
  •   ভালোমানের সরঞ্জাম ভালো খেলাকে উৎসাহিত করে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
  •   পদ্মা সেতু ভ্রমণে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ
  •   শাহরাস্তিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
  •   চাঁদপুরে ১ ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা জরিমানা

প্রকাশ : ০২ নভেম্বর ২০২১, ০০:০০

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপে ডাক পেলেন নারায়ণ দেবনাথ

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপে ডাক পেলেন নারায়ণ দেবনাথ
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥

বঙ্গবন্ধু আন্তর্জাতিক পুরুষ-মহিলা সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশীপে ডাক পেলেন চাঁদপুরের হাজীগঞ্জের নারায়ণ দেবনাথ। তিনি বিজিবির সদস্য। নারায়ণ ২১ জনের দলে ডাক পেয়েছেন। আগামী ২৩ থেকে ৩০ ডিসেম্বর এই খেলাগুলো অনুষ্ঠিত হবে। এই খেলায় অংশ নেবে স্বাগতিক বাংলাদেশ, মালদ্বীপ, নেপাল, শ্রীলঙ্কা, উজকেবিস্তান ও কাজাকিস্তান। খেলাগুলো হবে গুলিস্তান শহীদ নুর স্টেডিয়ামে। নারায়ণ ইরানী কোচ আলীপুর আরোজীর অধীনে বর্তমানে অনুশীলনে রয়েছেন।

এর আগেও ইরানের তেহরানে মাসব্যাপী ভলিবল ট্রেনিংয়ে যান হাজীগঞ্জ উপজেলার ধেররা গ্রামের দেবনাথ বাড়ির নারায়ণ দেবনাথ। তার বাবার নাম স্বর্গীয় মনোরঞ্জন দেবনাথ। ৩ ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট। ২০১৪ সাল থেকে তিনি বাংলাদেশ জাতীয় ভলিবল দলে নিয়মিত খেলে আসছেন। জাতীয় ভলিবল দলে তিনি অফসাইড পজিশনে খেলেন। তিনি বাংলাদেশ জাতীয় ভলিবল দলের হয়ে গত ১১ বছর ধরে নিয়মিত খেলে যাচ্ছেন। জাতীয় দলের হয়ে ৯ নম্বর জার্সি পরে খেলছেন।

বাংলাদেশ জাতীয় ভলিবল দলের হয়ে এর আগে নারায়ণ দেবনাথ শ্রীলংকা, ইরান, ভারত, মালদ্বীপ, কাজাকিস্তান সহ বেশ ক’টি দেশ সফর করেন। ভালো ভলিবল খেলার জন্য ক্রীড়াক্ষেত্রে ২০১৭ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে গোল্ড মেডেল গ্রহণ করেন। নারায়ণ দেবনাথ ছোটকাল থেকেই ভলিবলের সাথে জড়িত। বিজিবিতে যোগ দেবার পর তার কর্মস্থল থেকেই ভলিবল খেলা শুরু করেন। তিনি যেনো সুন্দরভাবে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় ভালো রেজাল্ট করতে পারেন সে জন্যে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়